শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সজল আটক

রাজশাহী নগরীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সজল আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে  সজল (২৪) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশের একটি দল। আজ শনিবার বিকাল ৫টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধীন হাউজি পেন্ডেলের সামনে একটি চায়ের স্টলের পাশে খদ্দেরের নিকট ইয়াবা বিক্রির সময় তাকে হাতেনাতে আটক করে মহানগর গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশের সেকেন্ড অফিসার এসআই হাসান ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তার নিকট থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী সজল সপুরা এলাকার শাহাদত হোসেনের ছেলে।

ডিবি পুলিশের সেকেন্ড অফিসার এসআই হাসান জানায়, হাউজি পেন্ডেলের সামনে ও স্টেডিয়াম এলাকায় সজল ইয়াবার খুচরা ব্যবসা করে আসছে এমন তথ্যের ভিত্তিতে সাদা পোশাকে আমরা সেখানে অবস্থান করি এবং খদ্দেরের নিকট ইয়াবা বিক্রির সময় সজলকে হাতেনাতে আটক করি।

তিনি আরো বলেন, এ বিষয়ে সজলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।  

মতিহার বার্তা ডট কম – ০৩  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply